হাজী সৈয়দ খান ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় হাজী সৈয়দ খান ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। প্রতি বছরের ন্যায় রবিবার দুপুরে উত্তর গাজিরচট হাজী সৈয়দ খান স্কুল অ্যান্ড কলেজ মাঠে কয়েক শতাধিক দুস্থ, অসহায়, প্রতিবন্ধী ও হত দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন হাজী সৈয়দ খান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, আশুলিয়া থানা আওয়ামীলীগের প্রথম যুগ্ন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন খান।

এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, “হাজী সৈয়দ খান ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এই সংগঠনের কাজ হলো অসহায় ও দুস্থদের পাশে থেকে তাদের সহযোগিতা করা এবং গরীব ও বেকারদের স্বনির্ভর করে স্বাবলম্বী করা। এবং দেশবাসী সহ সকল পেশা শ্রেনীর কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ফাউন্ডেশন এর চেয়ারম্যান ঈদ মোবারক।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সম্মানীত সদস্য ও ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের ১ম সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন ভান্ডারী, সম্মানীত সদস্য মোঃ মজিবর রহমান, মোঃ আতাউর রহমান খান, মোঃ সাকিব হাসান শান্ত, মোঃ রওশন আলমসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!