কাশিমপুরের তিতাসের অভিযান, এক হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন 

সাভার প্রতিনিধিঃ সাভারে জোবিঅ- আশুলিয়ার আওতাধীন বাগবাড়ী, কাশিমপুর এলাকায় অবৈধ বিতরণ লাইন উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে আশুলিয়া তিতাসগ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এসময় অবৈধভাবে দেওয়া প্রায় এক হাজার আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত কাশিমপুর ও বাগবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে এসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেন আশুলিয়া তিতাসগ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

তিনি বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে ওই এলাকায় অবৈধভাবে দেওয়া এক হাজার আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। একটি প্রভাবশালী মহল নিম্নমানের পাইপ ও ফিটিংস ব্যবহার করে এসব সংযোগ দিয়েছিলেন। ফলে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটনার আশঙ্কা ছিল।

তিনি আরও বলেন, অভিযানে ৫টি মূল পয়েন্টের সংযোগ বিচ্ছিন্ন করে সিলগালা করা হয়েছে। এসময় অবৈধভাবে বিতরণের ৩ কিলোমিটার এলাকাজুড়ে এই অভিযান পরিচালনা করে প্রায় ১ হাজার টি বার্নার ও ৫০০ মিটার পাইপ অপসারণ করা হয়।

এসময় আশুলিয়া তিতাসগ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপব্যবস্থাপক আনিসুজ্জামান, সাভার তিতাসগ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান ও আশুলিয়া তিতাসগ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সহকারী প্রকৌশলী মো. আসোয়াত হোসেনসহ স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!