পুলিশ পরিচয়ে রিকশাচালকদের থেকে টাকা আদায়কারী জাহিদ আটক

সাভার প্রতিনিধিঃ সাভারে ট্রাফিক পুলিশের আটক করা অটোরিকশা ছাড়িয়ে নেওয়ার কথা বলে চালকদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে পালানোর সময় জাহিদ হাসান সরদার (৩৯) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভার মডেল মসজিদের সামনে থেকে টাকা হাতিয়ে নিয়ে পালানোর সময় রিকশাচালকরা আটক করে তাকে পুলিশে সোপর্দ করেন।

আটক জাহিদ হাসান গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার রামচন্দ্রপুর গ্রামের মৃত বকুল সরদারের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি ওই এলাক্য় প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষের কাছ থেকে সাংবাদিক, কখনো ডিএমপি কমিশনারের ভাই পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নিতেন।

ভুক্তভোগী রিকশা চালক আনোয়ার হোসেন বলেন, বিকেলে মহাসড়কে রিকশা চলাচলের অপরাধে আমাদের বেশ কয়েকজনের রিকশা আটক করে ট্রাফিক পুলিশ। এ সময় জাহিদ হাসান নামে ওই ব্যক্তি ডিএমপি কমিশনারের ভাই পরিচয় দিয়ে আমাদের কাছে দেড় হাজার করে টাকা নেয়। ৭-৮ জন রিকশা চালকের কাছ থেকে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে বিষয়টি বুঝতে পেরে আমরা তাকে আটক করে থানায় খবর দেই। পরে থানা থেকে পুলিশ এসে তাকে নিয়ে যায়।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, পুলিশ এবং সাংবাদিক পরিচয় দিয়ে রিকশাচালকদের কাছ থেকে টাকা আদায়ের অভিযোগে জাহিদ হাসান সরদারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!