আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় সহকর্মীর ঘুষিতে প্রাণ গেল যুবকের

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীর ঘুষিতে মঞ্জুরুল ইসলাম (২২) নামে এক কাউন্টার মাস্টারের সহকারী মারা গেছেন। এঘটনায় অভিযুক্ত মানিক নামে অপর কাউন্টার মাস্টারের সহকারীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাইপাইল হানি এন্টারপ্রাইজ পরিবহন কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মঞ্জুরুল ইসলাম দিনাজপুর জেলার উলিপুর থানার মোঃ মমিনুল ইসলামের ছেলে। তিন আশুলিয়ার ভাদাইল এলাকার মোকসেদের বাড়িতে ভাড়া থেকে বাইপাইল বাস্ট্যান্ডে হানি এন্টারপ্রাইজ নামের পরিবহন কাউন্টারে যাত্রী উঠা-নামানোর কাজ করতেন। অন্যদিকে আটক মানিক (২০) নওগাঁ জেলার বদলগাছি থানার আক্কেলপুর গ্রামের বিদ্যুৎ মিয়ার ছেলে। তিনি তারা দুজনই কাউন্টার মাস্টারের সহকারী হিসাবে কাজ করতেন।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মঞ্জুরুল ও মানিক একসঙ্গে দুপুরে কাউন্টারে আসেন। পরে বাসে যাত্রী উঠানো নিয়ে দুই জমের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মানিক মঞ্জুরুলকে মারধরসহ মাথায় ঘুষি মারলে মঞ্জুরুল মাটিতে লুটিয়ে পড়ে। এঘটনায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাবীব ক্লিনিকে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী পোশাক শ্রমিক মৌসুমি বলেন, কারখানায় দুপুরের খাবার বিরতিতে স্বামীর কাছে টাকা নিতে এসে দেখি সে আহত অবস্থায় পড়ে আছে, সবাই তার মাথায় পানি ঢালছে। পরে আশেপাশের লোকজনসহ তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার আমার স্বামীকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, খবর পেয়ে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় অভিযুক্ত মানিককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!