চাঁদাবাজি ও অত্যাচারের প্রতিবাদে পরিচ্ছন্নতা কর্মীদের মানববন্ধন

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় পরিচ্ছন্নতা কর্মীদের কাছ থেকে বে-আইনীভাবে চাঁদাবাজি ও অত্যাচার বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন ভুক্তভোগীরা। শনিবার বিকালে জাতীয় শ্রমিক ফেডারেশন (ঔঝঋ) এর ব্যানারে আশুলিয়া প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করেন তারা।

জাতীয় শ্রমিক ফেডারেশনের সাভার ও আশুলিয়া কমিটির সভাপতি মোঃ ফরিদুল ইসলামের নেতৃত্বে আয়োজিত মানববন্ধনে অংশগ্রহণ করেন, শ্রমিক নেতা মোঃ আল-কামরান, মোঃ মিজানুর রহমান মিজান, অরবিন্দু ব্যাপারি বিন্দু, আনিসুর রহমান, শাহাদাত হোসেন স্বপন, তাজেরুল ইসলাম সুমন ও জুলহাস মিয়া।

শ্রমিক নেতা ফরিদুল বলেন, আমাদের বাড়ি-ঘর এবং রাস্তাঘাটসহ নগর ও এলাকা পরিচ্ছন্ন রাখেন যে পরিচ্ছন্নতা কর্মী বা সুইপাররা, তাদের কাছ থেকে চাঁদা তোলে এলাকার চিহ্নিত ব্যাক্তিরা। এমনও কি সুইপারদেরকে জিম্মি করে তাদের ওপর চালানো হয় অমানুষিক নির্যাতন। অবিলম্বে আশুলিয়া অঞ্চলের সুইপারদের ওপর এসব অত্যাচার বন্ধসহ তাদের কাছ থেকে বে-আইনিভাবে চাঁদাবাজি বন্ধের দাবী জানান এই নেতা।

মানবব্ধনে এসময় সুইপার এসোসিয়েশন আশুলিয়া কমিটির সভাপতি মোঃ বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সেন্টু ও সদস্য লিয়াকত আলীসহ প্রায় অর্ধশত সুইপার অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!