ভাইস চেয়াম্যান প্রার্থীর চশমা প্রতিকে জাল ভোট, যুবক আটক 

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ উদ্দিনের চশমা প্রতিকে জাল ভোট দেয়ার সময় জুনায়েদ (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২ টার দিকে আশুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটেছে।
আশুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এ্যালবার্ট জনি বলেন, জুনায়েদ নামে এক যুবক দুপুরে ভোট দিতে কেন্দ্রে আসে। এসময় তার কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় দায়িত্বরত পুলিং এজেন্ট তাকে আটক করে রাখে। বিষয়টি আমরা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছি। এ বিষয়ে তারা কোন সিদ্ধান্তা জানায়নি। বর্তমানে ভোট গ্রহন শেষে গণণা চলছে। পরবর্তীতে আমরা আলাপ আলোচনা করে আটককৃতের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।
জানতে চাইলে সাভার উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাহুল চন্দ্র জানান, বিষয়টি আমার জানা নাই। তাছাড়া জাল ভোট দেয়ার অভিযোগে কাউকে আটক করলে তাকে পুলিশে সোপর্দ করতে হবে। আর যদি জাল ভোট দেয়ার বিষয় প্রমানিত না হয় তাকে ছেড়ে দিতে হবে। কিন্তু কাউকে আটক করে রাখা যাবেনা, এটাই নিয়ম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!