আশুলিয়ায় আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, মূল ফটকে তালা

আশুলিয়া প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় এবার অসামাজিক কার্যকলাপ চালানো একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে শিক্ষার্থীরা। এসময় ওই হোটেলে অনৈতিক কাজে লিপ্ত থাকা ১৫ জন নারী পুরুষকে আটক করা হয়। শুক্রবার বাদ জুমা আশুলিয়ার জিরানী বাজার এলাকার ড্রীমল্যান্ড গেষ্টহাউজ নামক আবাসিক হোটেলে এ অভিযান চালানো হয়।

উপস্থিত শিক্ষার্থীরা জানায়, দীর্ঘদিন ধরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকায় ড্রীমল্যান্ড গেষ্টহাউজ নামক প্রতিষ্ঠানটি অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। বিষয়টি নিয়ে এলাকাবাসীরা বিব্রত হলেও প্রশাসনের পক্ষ থেকে এখানে কোন অভিযান পরিচালনা কিংবাং অসামাজিক কার্যক্রম পরিচালনাকারীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি।

বিষয়টি ছাত্র-জনতার নজরে আনা হলে শুক্রবার জুমার নামাজের পর আমরা ওই গেস্টহাউটি পরিদর্শনে যাই। এসময় সেখানকার বিভিন্ন কক্ষ থেকে আপত্তিকর অবস্থায় ১৫ জন নারী পুরুষকে দেখতে পাই। প্রথমে তাদেরকে আটক করে বর্তমান প্রেক্ষাপট এবং সামাজিক বিষয়ে জানানো হয়। পরে জড়ো করে এবং

পরে তারা ভবিষ্যতে এধরণের কাজ করবে না মর্মে জানালে তাদেরকে সেখান থেকে বের করে দেওয়া হয়। তারা চলে যাওয়ার পর আমরা গেস্ট হাউজটির মূল ফটকে তালা ঝুলিয়ে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!