নাপিতকে জুতাপেটার ঘটনায় আ.লীগ নেতার বহিস্কার ও বিচার চেয়ে মানববন্ধন

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় সেলুনে ‘দাড়ি কামাতে দেরি হবে’ বলতেই এক নরসুন্দর ও তার ছেলেকে মারধরসহ জুতাপেটার ঘটনায় দায়ের করা মামলার প্রধান শিমুলিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহিদ ওরফে ডনকে দল থেকে বহিষ্কার ও গ্রেপ্তার করে শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। ঘটনার ৪ দিন পেরিয়ে গেলেও আসামিরা কেউ গ্রেপ্তার না হওয়া ক্ষোভ প্রকাশ করেছেন তারা। স্থানীয় সংখ্যালঘু পরিবারের ব্যানারের শনিবার বিকেলে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের চালাপাড়া এলাকায় এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

আয়োজিত মানববন্ধন থেকে আহত সেলুনের মালিক নরসুন্দর বাবুল চন্দ্র শীলের শাশুড়ি সোনামতি শীল বলেন, ‘আমি প্রধানমন্ত্রীর কাছে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচার কার্যকর করার দাবি জানাই। তুচ্ছ ঘটনায় আমার মেয়ের জামাই ও নাতিকে অন্যায়ভাবে নির্যাতন করেছে আওয়ামী লীগ নেতা শহিদ ওরফে ডন। অবিলম্বে তাকে দল থেকে বহিস্কারের দাবি জানান তিনি।

ভুক্তভোগী নরসুন্দর বাবুল চন্দ্র শীলের স্ত্রী কল্পনা রানী বলেন, ‘আমরা আইনের আশ্রয় নিয়েছি। কিন্তু ৪ দিন পার হলেও আসামীরা গ্রেপ্তার না হওয়ায় আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি।’

এর আগে গত মঙ্গলবার (৪ জুলাই) রাত ৯টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরী এলাকায় এতিম মার্কেটের বাদল হেয়ার কাটিং দোকানে বাবলু চন্দ্র শীল ও তার ছেলে বাদল চন্দ্র শীলকে জুতা পেটা ও মারধর করা হয়। পরে তাদের সেলুন ও চায়ের দোকান ভাঙচুর করে লুটপাট করে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীরা। এ ঘটনায় আশুলিয়া থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে ভুক্তভোগী বাবুল চন্দ্র শীল। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হলে হামলাকারীরা এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে।

মামলায় অভিযুক্ত আসামিরা হলেন আশুলিয়ার টেংগুরী কোনাপাড়া এলাকার মৃত জিয়র আলী মন্ডলের ছেলে মো. শহিদ ওরফে ডন (৫২)। তিনি স্থানীয় শিমুলিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বাকিরা একই এলাকার মৃত ছলিম উদ্দিনের ছেলে আশরাফ ওরফে (৩৫) ও জয়নাল আবেদীনের ছেলে হিমেল (৩২) ও অজ্ঞাত ২-৩ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!