সাভারে কিশোর গ্যাং গ্রুপের উপর প্রতিপক্ষ গ্রুপের হামলায় আহত ১০

সাভার প্রতিনিধিঃ সাভারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং সদস্যদের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের কিশোর গ্যাং সদস্যরা। এসময় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে আহত করায় অন্তত ১০ জনকে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। রবিবার রাতে সাভার বাসস্ট্যান্ড এলাকার সুপার ক্লিনিকের পাশের একটি হোটেলে এই হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশের একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

হামলায় গুরুতর আহত ব্যক্তিরা হলেন পিনিক রাব্বি গ্রুপের আকাশ (২১), ইয়াসিন (২২), সোহাগ (২১) ও অজ্ঞাতপরিচয় একজন। বাকীরা বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অন্যদিকে হামলাকারী হৃদয় গ্রুপের সদস্যরা হলেন, কিশোর গ্যাং লিডার হৃদয় (২২), আকাশ (২১), নুর উদ্দিন (২২) ও জনিসহ (২১) আরও আট থেকে ১০ জন।

প্রত্যক্ষদর্শী, থানা পুলিশ ও এলাকাবাসীদের সাথে কথা বলে যানা যায়, সাভার পৌরসভার ৩ নং ওয়ার্ড এলাকায় দীর্ঘদিন ধরে পিনিক রাব্বি ও হৃদয়ের দুটি কিশোর গ্যাং গ্রুপ নানা অপকর্ম করে আসছে। দুই গ্রুপের সদস্যরাই চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত। এসব বিষয় নিয়ে মাঝে মধ্যেই দুই গ্রুপের সদস্যদের মাঝে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটে আসছে। রবিবার রাতে কিশোর গ্যাং দলনেতা পিনিক রাব্বির কয়েকজন সদস্য সুপার ক্লিনিকের পাশের একটি হোটেলে আড্ডা দিচ্ছিল। সেখানে হঠাৎ কিশোর গ্যাং হৃদয় গ্রুপের সদস্যরা রামদা, ছুড়ি ও দেশী অস্ত্র-সস্ত্রে সজ্জিহ হয়ে পিনিক রাব্বি গ্রুপের উপর হামলা চালায়। এসময় ৪ জনকে কুপিয়ে ফেলে রাখা হয় এবং উভয় পক্ষের অন্তত ১০ আহত হয়। এঘটনায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে সুপার হাসপাতালে করেন। তবে এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার্ড করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, এলাকায় ভয়ভীতি সৃষ্টি ও ত্রাস কায়েম করতে এবং কিশোর গ্যাংয়ের আধিপত্য বিস্তার করতেই এই তাণ্ডব। এরা সবাই উঠতি বয়সি ও বখাটে। দুই গ্রুপের সদস্যদের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। প্রায়ই তারা এলাকায় চাঁদাবাজি ও ছিনতাইসহ নানা ধরনের অপরাধ করে আসছে।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। অপরাধী যতই শক্তিশালী হোক না কেনো, কোনো ছাড় দেয়া হবেনা। কিশোর গ্যাংয়ের এসব অপতৎপরতা রোধে পুলিশ সচেষ্ট রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!