আশুলিয়ায় যাত্রীবেশে ইজিবাইক চুরির চেষ্টা, নারী গ্রেপ্তার

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় দিন-দুপুরে যাত্রীবেশে ইজিবাইক চুরির সময় চোর চক্রের এক নারী সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে গ্রেপ্তার ওই নারীকে আশুলিয়া থানা থেকে ঢাকা আদালতে পাঠানো হয়। এর আগে রবিবার বিকালে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বলিভদ্র বাস স্ট্যান্ড এলাকায় যাত্রীবেশে ইজিবাইক চুরি করে পালানোর সময় তাকে হাতেনাতে আটক করে পথচারীরা।

গ্রেপ্তারকৃত নারীর নাম নূর নাহার খাতুন (২৫)। সে ময়মনসিংহ জেলার সদর থানার আনন্দিপুর গ্রামের মৃত জব্বার খানের মেয়ে। তিনি গাজীপুরের বাসন এলাকায় ভাড়া থাকেন। এর আগে পোশাক কারখানায় চাকরি করলেও বর্তমানে বেকার। অন্যদিকে ভুক্তভোগী ইজিবাইক চালক মাহবুব হাসান (১৭) নওগা জেলার আত্রাই থানার শাহীন আলমের (৩৮) ছেলে। সে বর্তমানে আশুলিয়ার মোজার মিল এলাকায় ভাড়া থাকে। এ ঘটনায় মাহবুবের বাবা শাহীন আলম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদি শাহীন আলম বলেন, আমার ছেলে আরেক জনের ইজিবাইক ভাড়ায় চালায়। ওই নারীর সাথে আরও এক নারী ও দুইজন পুরুষ ছিল। তারা আশুলিয়ার জিরানী থেকে বলিভদ্র পর্যন্ত যাওয়া-আসার জন্য ইজিবাইকটি ভাড়া করে। পরে মাঝ পথে গাড়ি থামিয়ে আমার ছেলেকে দিয়ে বস্তা আনা নেওয়া করতে চেয়েছিল, তখন আমার ছেলে গাড়ি ছেড়ে যেতে রাজি হয়নি। পরে নূর নাহারের ৩ সহযোগী মালামাল আনতে যায়। নুর নাহার ইজিবাইকেই বসে থাকে। ২০-২৫ মিনিট পরে তাদের মধ্যে ২ জন বস্তা নিয়ে ফিরে আসে। এসময় গাড়ি থেকে একটু দূরে বস্তা রেখে আমার ছেলেকে বলে গাড়িতে উঠিয়ে দিতে। আমার ছেলে বস্তা আনতে গেলেই নূর নাহারের আরেক সহযোগী পুরুষ গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমার ছেলে বুঝতে পেরে চোর চোর বলে চিৎকার করলে পথচারীরা ধাওয়া করে। এঘটনায় পুরুষ চালক পালিয়ে গেলেও নূর নাহার ধরা পড়ে যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মোল্লা বলেন, আসামিকে স্থানীয় জনতা হাতেনাতে আটক করে ও ইজিবাইক উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা, এরা চোর চক্র। ভুক্তভোগীর পরিবারের দায়ের করা মামলায় ওই নারীকে গ্রেপ্তার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এর সঙ্গে যারা জড়িত আছে তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!