আশুলিয়ায় দ্বিতীয় বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কেটে দেয়া প্রথম স্ত্রী গ্রেপ্তার

আশুলিয়া প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় দ্বিতীয় বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কেটে দেয়ার অভিযোগে স্ত্রী সুফিয়া বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাতে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে তাকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ। এর অগে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রণস্থল গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে সোমবার সকালে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রণস্থল এলাকায় নিজ বাড়িতে স্বামী পোশাক শ্রমিক স্বামী নাজমুল ইসলামকে ব্লেড দিয়ে গোপন অঙ্গ কেটে দেন স্ত্রী সুফিয়া বেগম। পরে স্ত্রী নিজেই এ্যাম্বুলেন্স ভাড়া করে গুরুতর আহত অবস্থায় স্বামীকে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। পরে রাতে এঘটনায় স্ত্রীকে গ্রেপ্তার করে পুলিশ।

ভুক্তভোগী নাজমুল ইসলাম (৪০) নাটোরের বড়াইগ্রাম উপজেলার বাসিন্দা এবং পেশায় পোশাকশ্রমিক। অভিযুক্ত স্ত্রী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বাসিন্দা।

ভুক্তভোগীর বড় ভাই সানোয়ার হোসেন বলেন, যতদুর জেনেছি পারিবারিক দ্বন্দ থেকে স্ত্রী সুফিয়া তার পুরুষাঙ্গ কেটে দিয়েছে। তবে অন্য কোনো মেয়ের সঙ্গে সম্পর্ক আছে বলে তাদের মনোমালিন্য চলছিল। তবে দ্বিতীয় বিয়ে করেছে কি না এখনো জানি না।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক অভিযোগের ভিত্তিতে ভুক্তভোগীর স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় মামলা করে আইনগত ব্যাবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!