সাভারে সাবেক স্ত্রীকে মারধর ও ধর্ষনের চেষ্টা

আশুলিয়া প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় অশ্লীল কথাবার্তা লিকে সাবেক স্ত্রীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে প্রচারসহ জোরপূর্বক ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে। এছাড়া ধর্ষনে বাঁধা দেয়ায় সাউন্ডবক্স বাজিয়ে ওই নারীকে বেধরক পিটিয়ে হত্যারও চেষ্টা করেছে অভিযুক্ত সাবেক স্বামী সাদেকুল ইসলাম। সোমবার রাতে আশুলিয়ার শিমুলতলা এলাকায় এ ধর্ষন ও হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। এঘটনায় ভুক্তভোগী ওই নারী বিষয়টি জানিয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী ওই নারী শ্রমিক জানায়, আশুলিয়ার জামগড়া এলাকার একটি পোশাক কারখানার পিয়ন সাদেকুল ইসলামের সাথে বছর খানেক আগে পরিচয়ের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পরে থেকেই স্বামী সাদেকুল ইসলাম যৌতুকের টাকার জন্য তাকে বিভিন্ন ভাবে তাকে নির্যাতন শুরু করেন। একপর্যায়ে নির্যাতন সইতে না পেরে গেলো জুন মাসে তিনি স্বামীকে তালাক দেন। এর জের ধরে সম্প্রতি সাদেকুল ইসলাম ভুক্তভোগী নারীর ছবি ও মোবাইল নাম্বার দিয়ে অশ্লীল কথাবার্তা লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। সেখানে লেখা হয় এই নারী ফ্ল্যাট বাসায় ফ্রিতে দেহ ব্যবসা করে, আপনারা ফোন দিতে পারেন। এতে করে বখাটেরা ওই নারীর নাম্বারে ঘন ঘন ফোন দিতে থাকলে সে মানুষিক ভাবে ভেঙে পড়েন।

ওই নারী আরও জানান, সোমবার রাতে সাবেক স্বামী সাদেকুল ইসলাম ভুক্তভোগী নারী শ্রমিকের বাসায় প্রবেশ করে তাকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় বাঁধা দেয়ায় ঘরে মধ্যে উচ্চ স্বরে সাউন্ডবক্স বাজিয়ে এলোপাথারি পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। পরে ওই নারীর জমানো বেশকিছু টাকা নিয়ে বিষয়টি কাউকে জানালে তাকে জবাই করে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এঘটনায় স্থানীয়রা খবর পেয়ে ওই নারীকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, স্বাবেক সামীর বিরুদ্ধে ধর্ষন চেষ্টা ও মারধরের লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!