ধামরাইয়ে জন্মদিনে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে যুবকের মৃত্যু

সাভার প্রতিনিধিঃ ধামরাইয়ে জন্মদিনে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে স্রোতে ডুবে আল জাওয়াদ অপু (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এঘটনায় তার পরিবার ও সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকার ধামরাইয়ের কাকরান ব্রিজ এলাকায় বংশী নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিহত হন তিনি।

নিহত আল জাওয়াদ অপু ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সূর্যপুর এলাকার এনামুল হকের ছেলে। বর্তমানে সে পরিবারের সাথে আশুলিয়ার ডেন্ডাবর নতুন পাড়া এলাকার স্থানীয় টিপুর বাড়ীতে ভাড়ায় বসবাস করে আসছিল।

২০০৩ সালের ১৮ জুলাই জন্ম আল জাওয়াদ অপুর। এ বছর এইচএসসি পরীক্ষা দিয়েছেন। বাবা এনামুল হক আশুলিয়ার একটি পোশাক কারখানার চাকরি করেন। দুই ভাই মধ্যে অপু ছিলেন ছোট। আজ অপুর জন্মদিন ছিলো। কথা ছিলো সন্ধ্যায় বন্ধুদের নিয়ে মায়ের আনা কেক কেটে জন্মদিন উদযাপন করবে কিন্তু এ দিনেই তিনি পাড়ি জমালেন না–ফেরার দেশে।

ছেলের মৃত্যুর খবর কিছুতেই মানতে পারছেন না বাবা এনামুল হক। বারবার হাউমাউ কান্নায় ভেঙে পরে বলছেন, জন্মদিনের দিনে আমার ছেলেটা এভাবে চলে যাবে, মানতে পারছি না। আল্লাহ তুমি আমার ছেলেকে ফিরিয়ে দাও। আমার আদরের অপুরে ছাড়া আমরা কিভাবে বাঁচবো? কত শখ ছিল ছেলে আমার বিশ্ববিদ্যালয়ে পড়বে কিন্তু তার আগেই কেন তারে নিয়ে গেলা।

অপুর প্রতিবেশী রাকিব হোসেন বলেন, বিকেল ৩টার দিকে খবর পাই অপু বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে নেমে তীব্র স্রোতের মাঝে পানিতে তলিয়ে গেছে। পরে স্থানীয়রা তাকে ও তার দুই বন্ধুকে নদী থেকে উদ্ধার করে পার্শ্ববর্তী গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অপুকে মৃত ঘোষণা করে। পরে আমরা এলাকার লোকজন গিয়ে অপুর মরদেহ হাসপাতাল থেকে তাদের বাসায় নিয়ে আসি।

আশুলিয়ার স্মৃতিসৌধ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ উপ-পরিদর্শক (এসআই) নুর আলম মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের বাড়িতে গিয়েছে। তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!