মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ধাক্কা, দুই বন্ধুর মৃত্যু

সাভার প্রতিনিধিঃ সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের উপর উঠে গেলে ছিটকে পড়ের দুই আরোহী। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা দুই জনকেই মৃত ঘোষণা করেন। সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক। এর আগে রবিবার (২৩ জুলাই) রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেইটের বিপরীতের ইউ-টার্নে এ সড়ক দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- টাঙ্গাইল জেলার নাগরপুর থানার পাইসানা গ্রামের শহীদুল শাহের ছেলে সৈয়দ এনামুল শাহ (৩৬)। তিনি আশুলিয়ার ডেন্ডাবর পল্লীবিদ্যুত এলাকায় পরিবারসহ ভাড়া থেকে ব্যবসা করতেন। নিহত অপরজন হলেন বরিশাল জেলার হিজলা থানার নিজাম উদ্দিনের ছেলে নাম আল মামুন (২৬)। সে আশুলিয়ার জিরানী এলাকায় বসবাস করে একটি আসবাবপত্রের দোকানে চাকরি করতেন তিনি।

পুলিশ জানায়, প্রথমে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বিভাজকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে এ্যাম্বুলেন্সযোগে হাসপাতালে পাঠানো হয়। তবে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তারা।

নিহত এনামুল শাহর ছোট ভাই এমদাদুল শাহ বলেন, আমার ভাই আশুলিয়ার পল্লীবিদ্যুত এলাকায় চাল, হলুদ মরিচ গুড়া করার ব্যবসা করতেন। সঙ্গে মামুন নামে ভাইয়ের একজন বন্ধু ছিল। ভাইয়ের মৃত্যুর পর থানায় গিয়ে লাশ নিয়ে গ্রামের বাড়ি টাঙ্গাইলে এসেছি। এখানেই তাকে দাফন করা হবে।

নিহত আল মামুনের মামা জহিরুল বলেন, মামুন মোটরসাকেল চালাচ্ছিল। পরে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে মামুনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর এনামুলকে সেখানে থেকে পঙ্গু হাসপাতালে রেফার্ড করে। সেখানে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকালে এনামুলও মারা যায়। যেহেতু পরিবারের অভিযোগ নেই, তাই মামুনের মরদেহ নিয়ে এসেছি।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনাটি ঘটেছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!