আশুলিয়ায় বিদেশি পিস্তলসহ গ্যারেজ মালিক গ্রেপ্তার

আশুলিয়া প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করে একটি বিদেশি পিস্তলসহ মোঃ তজিবুর রহমান সরকার (৫৫) নামে এক রিকশা গ্যারেজের মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন আহমেদ নয়ন। এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার ইয়ারপুর ইউনিয়নের তাজপুর এলাকা থেকে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত তজিবুর রহমান সরকার আশুলিয়ার তাজপুর এলাকার মৃত রজি উদ্দিন সরকারের ছেলে। তার বিরুদ্ধে এলাকায় অস্ত্র প্রদর্শন করে ত্রাসের রাজত্ব কায়েম করার অভিযোগ রয়েছে।

থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার তাজপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় অস্ত্রধারী তার রিকশা গ্যারেজে অবস্থান করার সময় তাকে আটক করে আশুলিয়া থানার এসআই শাহিন আহমেদ নয়ন। পরে তার দেহ তল্লাশী করে কোমড়ে লুঙ্গির ভাজের মধ্যে রাখা বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি ও একটি মোবাইল জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন আহমেদ নয়ন বলেন, অস্ত্রধারী আসামি তজিবুর রহমানের বিরুদ্ধে এর আগেও মামলা রয়েছে। এবার তার নামে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!