সাভারে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের কমিটি ঘোষনা

সাভার প্রতিনিধিঃ বিএনপির যেকোন আন্দোলন মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান। বৃহস্পতিবার রাতে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের উদ্যোগে দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় যোগ দিয়ে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এসময় আরও বলেন, বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে মানুষকে জিম্মি করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে কিন্তু দেশের মানুষ বিএনপি জামায়াতকে প্রত্যাখান করেছে বলেও বলেন তিনি।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের নবগঠিত কমিটির উদ্দেশ্যে ডাঃ এনামুর রহমান বলেন, বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং যেসব মেঘা প্রকল্প গ্রহন করা হয়েছে তা বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।

এজন্য তিনি নেতকর্মীদেরকে সাধারন মানুষ তথা ভোটারদের কাছে উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে নৌকা মার্কায় ভোট চাওয়ার নির্দেশনা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!