রাজারহাটে শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত

রাজারহাট প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাটে বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন উপলক্ষে পুস্পস্তাবক অর্পণ স্মৃতিচারণমূলক আলোচনা সভা সনদ ও গাছের চারা বিতরণ করা হয়েছে। শনিবার(৫আগষ্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদ শহীদ মিনারে শেখ কামালের স্মৃতিতে পূস্পস্তাবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও মুক্তিযোদ্ধা কমান্ড এর পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী ও উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিমসহ অন্যান্য কর্মকর্তাগন।

পরে উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত স্মৃতিচারণ মূলক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী। উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এসএম আরিফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, রাজারহাট উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইব্রাহিম খলিল আনোয়ারী, প্রেসক্লাব রাজারহাটের যুগ্ম সম্পাদক প্রহলাদ মন্ডল সৈকত, শিক্ষক প্রতিনিধি নুর ইসলাম প্রমূখ।

এসময় যুব প্রশিক্ষনার্থীদের মাঝে হাঁস-মুরগী- গাভী পালনের সনদ বিতরণ করা হয়। শেষে রাজারহাট উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে দূর্গারাম আবাসনে শতাধিক ফলদ গাছের চারা রোপনের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম ও রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান। এসময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইব্রাহিম খলিল আনোয়ারী, রাজারহাট সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুর রহমান রাজু, মোস্তাফিজার রহমান ও হানিফ দেওয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!