সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান

প্রেস বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)-এ ২০২৩-২০২৪ অর্থ বছরের জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠায় অংশীজনের অংশগ্রহণ সভা ও ২০২২-২০২৩ অর্থ বছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুহঃ মাহবুবর রহমান (গ্রেড-১) চেয়ারম্যান, বিসিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আহসান কবীর, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা), বিসিক। সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ জাকির হোসেন, পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ), বিসিক।

মোট ০৪টি ক্যাটাগরিতে মনোনয়ন প্রদানের মাধ্যমে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয় : “গ্রেড-০২ থেকে গ্রেড-০৯” ক্যাটাগরিতে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন জনাব সরোয়ার হোসেন, লবণ সেল প্রধান, সম্প্রসারণ বিভাগ, বিসিক, ঢাকা; “গ্রেড-১০ থেকে গ্রেড-১৬” ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন মোঃ শফিকুল ইসলাম, সহকারী সম্প্রসারণ কর্মকর্তা, কর্মীব্যবস্থাপনা শাখা, বিসিক, ঢাকা; “গ্রেড-১৭ থেকে গ্রেড-২০” ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন মোঃ এলেম হোসেন অফিস সহায়ক, চেয়ারম্যান মহোদয়ের দপ্তর, বিসিক, ঢাকা। এছাড়াও, বিসিক আঞ্চলিক কার্যালয় ও জেলা কার্যালয়সমূহের প্রধানদের মধ্য হতে মনোনীত হয়েছেন মোঃ আব্দুল্লাহ, উপ-ব্যবস্থাপক, বিসিক জেলা কার্যালয় মুন্সিগঞ্জ।

মনোনীত ০৪ জন জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তদের মাঝে নগদ অর্থের চেক, একটি ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। তারানা জাহান তানিয়া, উপনিয়ন্ত্রক, (হিসাব ও অর্থ) ও শেখ আলী আশরাফ ফারুক এর উপস্থাপনায় সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন অখিল রঞ্জন তরফদার, মহাব্যবস্থাপক (বিপণন), বিসিক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিসিক পরিচালক পর্ষদের সদস্যবৃন্দ, বিসিক আঞ্চলিক পরিচালকবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন ড. মোঃ ফরহাদ আহম্মেদ, মহাব্যবস্থাপক (পরিকল্পনা ও গবেষণা), বিসিক, জি. এম. রব্বানী তালুকদার, নিয়ন্ত্রক (হিসাব ও অর্থ), বিসিক, প্রোকৌ. মোঃ দেলোয়ার হোসেন, প্রধান, আইসিটি সেল, বিসিক, আমির হোসেন, সভাপতি, বিসিক শ্রমিক কর্মচারী ইউনিয়ন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হক, বিসিক শ্রমিক কর্মচারী ইউনিয়ন। আরও উপস্থিত ছিলেন বিসিকের ঊর্ধতন কর্মকর্তাসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!