ধামরাইয়ে করিম টেক্সটাইল মিলস থেকে শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে অবস্থিত করিম টেক্সটাইল মিলস পোশাক কারখানা থেকে এক শ্রমিকের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের কালামপুর এলাকায় কারখানা থেকে শ্রমিক অনিক (১৯) এর মরদেহ উদ্ধার হয়েছে।

নিহত ওই শ্রমিকের নাম অনিক মিয়া (২০)। সে নেত্রকোনা জেলার কুমারপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে। তিনি করিম টেক্সটাইল লিমিটেডে রিং শ্রমিক হিসেবে কাজ করতেন।

করিম টেক্সটাইল লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার (এইচ আর এডমিন) এস এম অলি চৌধুরী জানান, আমরা অফিসের অন্যান্যদের কাছ থেকে জেনেছি ছেলেটা নতুন এসেছে শান্তশিষ্ট। সে বেশিভাগ সময় একা থাকতো, ফোনে কথা বলতো অনেক সময়। এখন তার মৃত্যুর ব্যাপারটা তদন্ত সাপেক্ষ এটা আইনশৃঙ্খলা বাহিনীর তদন্তের মাধ্যমেই জানা যাবে। নিহতের বাবা ও ভাইকে খবর দেয়া হয়েছিলো তারা কারখানায় আসলে তাদের সামনেই লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামানো হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) এস আই শিমুল মোল্লা বলেন, থানা পুলিশ জানায়, খবর পেয়ে কারখানায় গিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!