সাভারের বেসরকারি হাসপাতাল মালিক সংগঠনের সভাপতি ডাঃ এনাম, সম্পাদক হালিম

সাভার (ঢাকা) প্রতিনিধি: সাভারের বেসরকারি হাসপাতাল মালিকদের সংগঠন -প্রাইভেট হসপিটাল ওনার্স এসোসিয়েশন অব সাভার (ফোয়াস) এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত এ কমিটির সভাপতি হয়েছেন সাভারের সাবেক সংসদ সদস্য ও এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডা: এনামুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন রোজ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান মো. আব্দুল হালিম।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) রাত ১০ টায় সাভার থানা রোড এলাকার একটি রেস্তোরায় সংগঠনের সাধারণ সভায় ২ বছর মেয়াদী ১৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাতি ওয়াকিলুর রহমান ও রাসেল উদ্দিন প্রিন্স, সহ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: আসলাম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, মহিলা বিষয়ক সম্পাদিকা নূরজাহান, চিকিৎসা ও শিক্ষা সম্পাদক আশরাফুল, দপ্তর ও প্রচার সম্পাদক সামসুদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সাম্পাদক মো জসিমউদ্দিন। এ কমিটির নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন ডা: আমিনুল ইসলাম, সেলিম রেজা, গোবিন্দ আচার্য।

এ কমিটির উপদেষ্টা হিসেবে আছেন, ডা: এম এ রাজ্জাক, ডা: নুরুল হাকিম, ডা: আলমাস, ডা: আব্বাস উদ্দিন, ডা: সিরাজুল ইসলাম। কমিটি ঘোষণা শেষে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে ফুলের শুভেচ্ছো বিনিময় করেন সংগঠনের সদস্যরা।

ফোয়াসের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. আব্দুল হালিম বলেন, এই নতুন কমিটি আগামী দুই বছর সাভার-আশুলিয়ার চিকিৎসা সেবার মান উন্নয়নে কাজ করবে। আমাদের সংগঠনের সকল সদস্যরা যেন সরকারি সকল বিধি নিষেধ মেনে চলে আমরা সেই চেষ্টা করে যাচ্ছি। সেবাদানে সাভারের হাসপাতালগুলো যেন আরও মানবিকভাবে কাজ করে আমরা সেই চেষ্টা চালিয়ে যাচ্ছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!