সাভারে ট্রাক চাপায় পোশাক শ্রমিক দম্পতিসহ ৩ জনের মৃত্যু

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিক দম্পতি ও এক মোটরসাইকেল আরোহী মারা গেছে। মঙ্গলবার রাতে আশুলিয়ার বিশমাইল-জিরাবো সড়কের বড় রাঙ্গামাটিয়া এলাকার ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের সামনে এবং সাভারের সিঅ্যান্ডবি-আশুলিয়া সড়কের দোসাইদ এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদুর রহমান।

নিহত পোশাক শ্রমিক দম্পতিরা হলেন নাটোর জেলার সিংড়া থানার পুঁতিমারা গ্রামের আব্দুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (৩২) ও তার স্ত্রী হাসি বেগম (২৮)। হাসি বেগমের বাড়িও পুঁতিমারা প্রামে। নিহত দেলোয়ার হোসেন আশুলিয়ার পুকুরপাড় বাগানবাড়ি এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় রাতুল নিটওয়্যার লিমিটেড নামক তৈরী পোশাক কারখানায় লাইন চিফ পদে চাকরি করতেন এবং তাঁর স্ত্রী গৃহিণী ছিলেন। তাঁদের দুটি কন্যাসন্তান রয়েছে। অন্যদিকে নিহত মোটরসাইকেল আরোহীর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

থানা পুলিশ জানায়, ঈদের ছুটি শেষে মঙ্গলবার রাতে গ্রামের বাড়ি নাটোর থেকে কর্মস্থল আশুলিয়ার জিরাবো এলাকায় ফিরছিলেন নিহত পোশাক শ্রমিক দম্পতি। তারা বাস থেকে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকায় নেমে ইজিবাইকযোগে জিরাবর যাওয়ার পথে বড় রাঙ্গামাটিয়া এলাকার ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের সামনে পৌঁছালে পেছন থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এসময় স্থানীয়রা গুরুতর আহত ওই দম্পতিকে করে জিরাব পিএমকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদুর রহমান জানান, নিহতদের মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য রাজধানী শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দম্পতির পরিবারকে খবর দেওয়া হয়েছে পাশাপাশি ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এছাড়া নিহত মোটরসাইকেল আরোহীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

নিহত দেলোয়ারের বড় ভাই জাহাঙ্গীর হোসেন বলেন, আজকেই তারা গ্রামের বাড়ি থেকে এসেছে। আমি তাদের মরদেহ নিয়ে যেতে চাই। আমরা কোনো মামলা মোকদ্দমা যেতে চাই না। আমরা ময়নাতদন্তও করাতে চাই না।

অন্যদিকে সিঅ্যান্ডবি-আশুলিয়া সড়কের দোসাইদ এলাকায় রাত ৯ টার দিকে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মারা গেছে। বিষয়টি তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!