তিতাসের অভিযানে পাঁচ’শ সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা ও কাড়াদন্ড প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ অবৈধ গ্যাস ব্যবহার বন্ধে তিতাসের চলমান অভিযানে এবার সংযোগ বিচ্ছিন্নের পাশাপাশি একইসাথে কাড়াদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার জোবিঅ- আশুলিয়ার আওতাধীন বাগবাড়ী মাদ্রাসা বাজার রোড ও কাশিমপুর এলাকায় অবৈধ বিতরণ লাইন উচ্ছেদে অভিযান পরিচালনা করে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড।

অভিযানের সময় উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক মজনুন ইশতি কর্তৃক অবৈধ গ্যাস সংযোগ গ্রহন ও ব্যবহারা করায় একজন বাড়ির মালিককে ১ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা এবং ১ বছর ৩ মাস কারাদন্ড প্রদান করা হয়।

অভিযানে তিনটি মূল পয়েন্ট সীলগালাসহ দুই কিলোমিটার এলাকাজুড়ে দেয়া অবৈধ বিতরন লাইনের চারশ মিটার নিন্মমানের পাইপ অপসারন এবং বাসাবাড়িতে প্রদান করা প্রায় পাঁচ’শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

উক্ত অভিযানে তিতাস গ্যাসের ব্যবস্থাপক (জোবিঅ আশুলিয়া) প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েমের আরও উপস্থিত ছিলেন, উপব্যবস্থাপক আনিসুজ্জামান, মোঃ সাকিব বিন আব্দুল হান্নান, সহকারী প্রকৌশলী মোঃ আসোয়াত হোসেন, উপসহকারী প্রকৌশলী তৌহিদুল ইসলাম, গোলাম সরোয়ার, সহকারী কর্মকর্তা ওমর ফারুক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!