ধামরাইয়ে কালবৈশাখী ঝড়ে দেয়াল ধসে দুই নিরাপত্তাকর্মীর মৃত্যু

সাভার প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে কালবৈশাখী ঝড়ে ঘরের দেয়াল ধসে পড়ে দুই নিরাপত্তাকর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আরও দুই নিরাপত্তাকর্মী আহত হয়েছেন। সোমবার (৬ মে) দুপুরে ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী দুই নিরাপত্তাকর্মীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এর আগে রবিবার দিবাগত রাতে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকার এস এস এগ্রো কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁ জেলার মান্দা থানার কুরগ্রামের ফকির উদ্দিন সরকারের ছেলে আনিসুর রহমান (৫০) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা এলাকার মৃত মতিয়ার রহমানের ছেলে শাহারুল আলম (৪৫)। তারা দুজনই এস এস এগ্রো কমপ্লেক্সের নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন। অন্যদিকে আহতরা হলেন- আল-মামুন (২২) ও হামিদ আলী (৫৫)।

পুলিশ জানায়, রবিবার দিবাগত রাতে হঠাৎ করে শিলা বৃষ্টিসহ কালবৈশাখি ঝড় শুরু হয়। এসময় ধামাইয়ের এস এস এগ্রোর ভেতরে একটি ঘরে চারজন নিরাপত্তাকর্মী অবস্থান করছিলেন। ঝড়ে ওই ঘরের এক পাশের দেয়াল ধসে পড়লে ওই চারজন নিরাপত্তাকর্মী দেয়ালের নিচে চাপা পড়েন। এঘটনায় স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ইনচার্জ ইউসুফ আলী বলেন, রাত ১টার পরে ধামরাই থেকে চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে দুইজন পথেই মারা গিয়েছিলো। বাকী দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এসএস এগ্রো কমপ্লেক্স লিমিটেডের হিসাবরক্ষণ কর্মকর্তা কৃষ্ণ বলেন, তারা একটি তৃতীয় পক্ষ প্রতিষ্ঠানের মাধ্যমে এখানে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। রাতে ঝড়বৃষ্টি হলে টিনের চালা উড়ে যায় এবং দেয়াল ধসে পড়লে তারা আহত হন। আহতদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে এবং বাকী দুইজন চিকিৎসাধীন।

ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী জানান, কালবৈশাখী ঝড়ে দেয়াল চাপায় নিহতদের পরিবাররের কোনো অভিযোগ না থাকায় মরদেহ বিনা ময়না তদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!