বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই-স্বরাষ্ট্র মন্ত্রী

ধামরাই প্রতিনিধিঃ বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে বাংলাদেশের সব অঞ্চল ঘুরে বেরায় সেখান থেকে একটি কথায় উপলব্ধি একটি কথা বার বার শুনতে পাই যে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেউ নেই। শেখ হাসিনার বিকল্প শুধুমাত্রই শেখ হাসিনা। তাকে চাই বারবার তিনি যেন নেতৃত্ব থাকেন প্রধানমন্ত্রী থাকেন। তাহলে যে আলোকিত করেছেন আরো আলোকিত হয়ে বাংলাদেশ এগিয়ে যাবে। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জনপ্রিয়তা জনপ্রিয়তা আমার কাছে মনে হয় হিমালয় পর্বতের মত উচ্চতায় জনপ্রিয়তা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। শনিবার (১০ জুন) ধামরাই উপজেলা’র বৈন্যা-কুশুরা অস্থায়ী পুলিশ ক্যাম্প এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মাদক নিয়ন্ত্রণে আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছেন। ধামরাইয়ের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে এই পুলিশ ক্যাম্পটির পুলিশ সদস্যরা কাজ করবেন।

তিনি আরও বলেন, সাময়িকের জন্য বিদ্যুৎ সঙ্কট হয়েছে। আমরা খুব তারাতারিই এই সঙ্কট কাটিয়ে উঠব। অনেক বিদেশী শক্তি আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে কাজ করছে। আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। বাঙালি মাথা নত করার জাতি নয়! কোন যড়যন্ত্রকারীরা জয়ী হতে পারবে না। আমরা মাত্র নয় মাসে দেশ স্বাধীন করেছি। কোন বিদেশী শক্তি শেখ হাসিনাকে বিভ্রান্ত করতে পারবে না। শেখ হাসিনা বঙ্গবন্ধু কন্যা, তিনি ভয় করতে শিখেনি। বাংলাদেশ উন্নয়নে শেখ হাসিনার বিকল্প দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বললেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এসময় ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম(বার) এর সভাপতিত্বে বিশেষ অতিথি ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা রেঞ্জ পুলিশের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম পিপিএম(বার), ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র গোলাম কবীর, উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী, এসডিআই এনজিও সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ শামসুল হক, ধামরাই থানার ওসি হারুন অর রশিদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!