লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল এর সভাপতি লিও বাধন আহম্মেদের শপথ গ্রহণ

নিজস্ব প্রতিবেদক: আর্ন্তজাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ১ বাংলাদেশ এর লিও জেলা ৩১৫ এ১ বাংলাদেশ এর সভাপতি নির্বাচত হলেন তরুন সমাজ সেবক লিও বাঁধন আহম্মেদ । সম্প্রতি জেলা অফিসে জেলা গভর্নর দেওয়ান সালাউদ্দিন বাবু এমজেএফ বাঁধন আহম্মেদ ২০২৩-২০২৪ সেবা বর্ষের জন্য লিও জেলা সভাপতি পদে ঘোষণা প্রদান করায় তাকে আনুষ্ঠানিক শপথ গ্রহণ এর মাধ্যমে দায়িত্ব বুজিয়ে দেন জেলা গর্ভনর।

বাঁধন আহম্মেদ ২০১৫ সালে ঢাকা সাভার লিও ক্লাব এর সদস্য হিসেবে লিওতে যোগদান করেন। বর্তমানে লিও ক্লাব ঢাকা সাভার এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ক্লাবটির প্রেসিডেস্টসহ গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি ইতোপূর্বে জেলা কেবিনেটের  সহ-সভাপতিসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। বেস্ট প্রোগ্রেসিভ লিও অফ দ্যা ক্যাম্প ও বেস্ট সাপোর্টিভ লিও অফ দ্যা ইয়ারসহ আর্ন্তজাতিক ও জেলার একাধিক এওয়ার্ড অর্জন করেন।

এদিকে লিও ক্লাব অফ ঢাকা সাভার এর পরিচালক বাঁধন আহম্মেদকে লিও জেলা সভাপতি পদে মনোনীত করায় জেলা গভর্নর দেওয়ান সালাউদ্দিন বাবু এমজেএফ, পিডিজি লায়ন নজরুল ইসলাম সিকদার পিএমজেএফ, ১ম ভাইস জেলা গভর্নর ইঞ্জিনিয়ার  সেলিম মিয়া পিএমজেএফ, ২য় ভাইস জেল গভর্নর গোলাম ফারুক পিএমজেএফ সহ, লায়ন্স জেলা সেক্রেটারি ফরিদুল হক,ট্রেজারার সাইদুর রহমান ও জেলার কনভেশন চেয়ারম্যান লায়ন্স জাহাঙ্গীর আলম জিতু পিএমজেএফ কে ধন্যবাদ জানিয়েছেন।

এসময় লিও জেলার এর প্রতিষ্ঠাতা সভাপতি এস এম মোর্শেদ চিস্তি সই জেলার প্রাক্তন সভাপতি গন উপস্থিত ছিলেন।প্রাক্তন জেলা সভাপতির সকলে তাকে অভিনন্দন জানিয়েছেন।

 লিও জেলার সাবেক সফল সেক্রেটারি ও কোষাধ্যক্ষ লিও ফরহাদ হোসেন তালুকদার এক বিবৃতিতে বলেন বাধন ভাই নিজেকে দক্ষতা ও অদম্য চেষ্টার মাধ্যমে কাঙ্ক্ষিত সাফল্য পেয়েছেন। তিনি নিজেকে বার বার প্রমাণ করছেন। তার অভিজ্ঞতা থেকেই লিও জেলায় সুন্দর ও সফল প্রোগ্রাম উপহার দিচ্ছেন। লিও জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক লিও জহিরুল ইসলাম শিপন বলেন বাধন ভাই আমাদের ঢাকা সাভার ক্লাবের গর্ব,সাভার থেকে  ২য় জেলা সভাপতি আমি তার সাফল্য জন্য নিরবচ্ছিন্ন কাজ করে যাবো এবং সকলেকে আহব্বান জানাবো আমাদের লিওদের এবছরের নেতারা সাথে সকলে হাতে হাত কারার। এই সময় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ লিও বাধন আহম্মেদ কে ও অভিন্দনন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!